শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

হাজীগঞ্জে ফেনসিডিলসহ ঠিকাদারী প্রতিষ্ঠান ওকে এন্টারপ্রাইজের কর্মচারী আটক

মো. মজিবুর রহমান রনিঃ

হাজীগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ফেনসিডিল’সহ ঠিকাদারী প্রতিষ্ঠান ওকে এন্টারপ্রাইজের কর্মচারী বিল্লাল কাজী নামে একজনকে আটক করেছে থানা পুলিশ।

১১ আগস্ট বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজের উওর পাশে ওকে এন্টারপ্রাইজের অফিসের সামনে অভিযান পরিচালনা করে ২বোতল ফেনসিডিলসহ হাতেনাতে তাকে আটক করে পুলিশ।
আটককৃত বিল্লাল হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় কাজী বাড়ীর মৃত আবদুল হাই এর ছেলে। সে ঠিকাদারী প্রতিষ্ঠানে কাজের ফাঁকে মাদক ব্যবসা করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ থানার উপপরিদর্শক আবদুল আজিজের নেতৃত্বে এএসআই ধীমান বড়ুয়া, দীলিপ চন্দ্র দাস সঙ্গীয় ফোর্স এ অভিযান পরিচালনা করেন। এ ঘটনায় হাজীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

১বছর পূর্বে হাজীগঞ্জের আলীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে সড়ক ও জনপদ বিভাগের স্টিকার ব্যবহৃত পাইভেটকার থেকে মাদক উদ্ধার করে পুলিশ। ওই প্রাইভেটকারটি ঠিকাদারী প্রতিষ্ঠান ওকে এন্টারপ্রাইজের ভাড়ায় ব্যবহৃত গাড়ী ছিল। ওই গাড়ির ড্রাইভার এক সময় ওকে এন্টারপ্রাইজে প্রাইভেটকার চালক হিসেবে কর্মরত ছিল।

এ বিষয়ে হাজীগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com